ভাই yahoo তে কিভাবে নতুন ইমেল খোলা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 08, 2012 12:54 AM 2 Answers
Subscribe

ভাই yahoo তে কিভাবে নতুন ইমেল খোলা যায়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 08, 2012 08:42 AM
Flag(0)

ইয়াহু থেকে জিমেইল অনেক ভালো অনেক ইজি । চাইলে জিমেইল এ ও করতে পারেন। go gmail: www.gmail.com then click create a new account

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 08, 2012 08:09 AM
Flag(0)

www.mail.yahoo.com তে গিয়ে create new account এ গিয়ে বিস্তারিত তথ্য দিয়ে রেজিস্ট্রেশান করে নতুন আইডি খুলুন।

Sign in to Reply
Replying as Submit