pc theke nokia security code reset korar jonno ki kono software ace?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 29, 2012 03:53 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 06, 2012 10:39 AM
Flag(0)

না, এ কায়দায় কাজ হবে না। আপনি NSS ব্যবহার করেন। ১০০% কাজ করে। আর বলেন না দুঃখের কথা। আমি এই বিষয়ে একটি পূর্নাঙ্গ টিউটেরিয়াল লিখেছিলাম। পোষ্ট করার আগে এটা ভাইরাস মনে করে আমার ভাইয়া দ্যা ইভিল ডিলিট করে দিয়েছেন। নোটপ্যাডে লেখা ছিল তো, বোঝে নাই। আমার পাক্কা ২ ঘন্টার শ্রম বৃথা। আবার লিখব চোখ রাখুন আমার সাইটে। আর যা বলছিলাম, গুগলে লিখুন “RECOVER NOKIA PASWORD BY NSS” আশা করি পেয়ে যাবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 06:32 AM
Flag(0)

আছে, এই ওয়েবসাইট-এ http://nfader.su/

Sign in to Reply
Replying as Submit