কি ভাবে পিএসডি থেকে এইচটিএমএল কনভার্ট করা হয় ধারা গুলো জানতে চাই ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 29, 2012 03:39 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 09, 2012 04:11 AM
Flag(0)

এছাড়া যারা এডভান্স কাজ শিখতে চান অবশ্যই ইংরেজী তে আরো ভাল টিটোরিয়াল খুজবেন যা বাংলা খুব ভাল পাবেন না

তাই গুগলে psd to html বা psd to html tutorial সার্চ দিলে অনেক টিউটোরিয়াল এর সন্ধান পাবেন

নিচে কিছু ইংরেজী টিউটোরিয়াল এর লিঙ্ক দিলাম

38 Great Tutorials To Convert PSD To HTML/CSS

30 Hands-on Tutorials for PSD to HTML Conversion

20+ Best Tutorials to Convert Psd to Html/CSS

25 Ultimate Useful PSD to HTML Tutorials

Top 10 Tutorials for Converting PSDs to HTML/CSS

From PSD to HTML: Building a Set of Website Designs Step by Step

PSD to HTML Tutorial: Code a Photoshop File to a Working Website

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 08, 2012 11:17 PM
Flag(0)

rrfoundation এর তৈরী দুইটি ভিডিও টিউটোরিয়াল আমার দারুন লেগেছে এখানে youtube এর লিঙ্ক থেকে দেখে নিতে পারেন
পার্টঃ ১ http://www.youtube.com/watch?v=caF1OkmbTh4

পার্টঃ ২

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 29, 2012 11:45 PM
Flag(0)

পিএসডি থেকে এক্সএইচটিএমএল টিউটোরিয়াল জন্যে বাংলায়  কিছু দারুন টিউটোরিয়াল আছে এক নজর দেখে নিতে পারেন

http://rrfoundation.net/category/psd-to-html

http://www.webcoachbd.com/css-tutorials/psd-to-xhtml

Sign in to Reply
Replying as Submit