কিভাবে xp সেটাব করবো আমি নতুন তাই দয়াকরে বলবেন কি আমি xp সেটাব দিতে পারিনা

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 28, 2012 03:30 PM 2 Answers
Subscribe

আমি কম্পিউটার জগতে নতুন তাই কিভাবে কম্পিউটারে xp জানালা সেটাব দিব ভাই সম্পূর্ন চিত্ত্র সহকারে বুঝিয়ে দিবেন আমি নতুন সুন্দর এই সাইটে
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 29, 2012 11:22 PM
Flag(0)

ভাই, আপনি এই লিংক এ গিয়ে বাংলায় ডাউনলোড করে নিন ।

 

SETUP

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 29, 2012 07:46 AM
Flag(0)

ভাই, এখানে নির্দিষ্ট শব্দের ভিতরে উত্তর করতে হয়ে বিধায় আপনাকে সরাসরি সাহায্য করতে পারলাম না । আপনি এখানে ক্লিক করে নির্দিষ্ট পেইজে গেলেই সচিত্র বর্ননা পাবেন । ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit