রমযান মাসে জিনিস পত্রের দাম বাড়ে কেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 28, 2012 02:53 PM 4 Answers
Subscribe

কেউ কি মনিটরিং করার নাই ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 01:59 AM
Flag(0)

ঈদের সময়ের খরচ পুশিয়ে নেবার জন্য এবং ভালো ভালে খাওনের জন্য……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 09, 2013 03:47 AM
Flag(0)

ঈদের সময়ের খরচ পুশিয়ে নেবার জন্য !

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 04, 2013 01:08 PM
Flag(0)

সিন্ডিকেট তৈরী করে। আর মনিটরিং-য়ের নামে যা হয় তা হল ঘুষ ব্যবসা। যারা মনিটরিং এর কাজে নিয়োজিত তারাই দুর্নীতিবাজ,তারা আমার কিসের দুর্নীতি ঠেকাতে মনিটরিং করবে? smiley

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 29, 2012 07:48 AM
Flag(0)

মনিটরিং করার জন্য মানুষ ঠিকই আছে, কিন্তু দেখার পর করনীয় কাজ করার মত কেউ নাই ।

Sign in to Reply
Replying as Submit