আমি ইউন্ডোজ ৮ এ গ্রামীন মডেম ব্যবহার করতে পারছি না

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 28, 2012 07:41 AM 2 Answers
Subscribe

আমার মডেম ইনষ্টল হয় কিন্ত কোন নেটওয়ার্ক থাকে
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 01:07 PM
Flag(0)

আপনি compatible মোডে চালিয়ে দেখতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 03:06 PM
Flag(0)

Erokom to howar kotha noi! Karon amar desktop & laptop duto tei windows 8 setup dewa chilo, ami gp modem dia net use korechi kono problem charai! Apni gp software un install kore abar install korun! Thanks! *FM*

Sign in to Reply
Replying as Submit