ইন্টারনেট স্পিড সম্পর্কে সাজেশন দরকার !!

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 03, 2012 01:31 PM 2 Answers
Subscribe

আমি qubee 512 kbps unlimited use করি,সমস্যা হল আমি যদি কোন কিছু ডাউনলোড দি তাহলে browse করতে পারি না।browse speed থাকে না ।কি করতে পারি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 03, 2012 02:55 PM
Flag(0)

Nuruddin Xahid উক্ত লিংক থেকে স্ক্রিনসর্ট দেখে নিন http://www.facebook.com/photo.php?fbid=450848034966833&set=a.450847688300201.114111.100001249212277&type=1&src=http%3A%2F%2Fa4.sphotos.ak.fbcdn.net%2Fhphotos-ak-ash4%2F193144_450848034966833_88563635_o.jpg&smallsrc=http%3A%2F%2Fsphotos-d.ak.fbcdn.net%2Fhphotos-ak-ash4%2F427799_450848034966833_88563635_n.jpg&size=1024%2C600

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 03, 2012 01:42 PM
Flag(0)

আপনি কোন ডাউনলোড ম্যানেজার ব্যবহার করেন? IDM দিয়ে ডাউনলোড দিলে নেট স্পিড এর পুরোটাই access করে ফলে আপনি করতে পারছেন না! সমাধান হলো, আপনি speed limitar use করবেন এবং সেখানে ১৫ kb সিলেক্ট করে দেবেন browse করার সময়! ধন্যবাদ!

Sign in to Reply
Replying as Submit