AnswersBD কে নিয়ে আমার ফেসবুক পেজ এ পোস্ট দিতে চাই আপনি কি বলেন?(১৫হাজার ফ্যান)

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 02, 2012 12:18 PM 3 Answers
Subscribe

ঠিক কি লিখা যায় পোস্ট এ সেটা বলবেন প্লিজ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 02, 2012 02:54 PM
Flag(0)

আপনার এই মহান উদ্যোগ আমি ব্যাক্তিগত ভাবে সমর্থন করি। AnswersBD.com এর উত্তরোত্তর সফলতা কামনা করি। ধন্যবাদ!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 02, 2012 01:14 PM
Flag(0)

ধন্যবাদ দেওয়ার ভাষা নেই…. এই পোষ্টটির সাহায্য নিতে পারেন http://www.techtunes.com.bd/open-source/tune-id/141581

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 02, 2012 12:50 PM
Flag(0)

যারা শুধু জ্ঞানের পূজারী এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভর্তি ও ছাকুরিপ্রাথি শুধু তারাই যেন answersbd তে যোগ দেন আর যাদের অনুসন্দিতশু মন তারা

Sign in to Reply
Replying as Submit