ফেইসবুকের ফ্যান পেইজ এর লাইক বাড়াব কিভাবে ফ্রীতে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 25, 2012 02:00 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 12, 2012 06:35 AM
Flag(0)

http://www.addmefast.com/

http://www.followlike.net/

http://www.getyourlikes.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 25, 2012 02:41 PM
Flag(0)

ফেসবুকের ফ্যানপেজের লাইক , টুইটার ফলোয়ার এর জন্য এ দুটো সাইট খুব ভাল মাধ্যম হতে পারে ।

আপনি আরেকজনের ওয়েবসাইট লাইক দিবেন আরেকজন আপনারটা দিবে । এটাই এসব সাইটের পলিসি ।

রেজিষ্ট্রেশন করতে
১। এক নাম্বার লিংক

২। দুই নাম্বার লিংক

এ দুটো খুব বিশ্বস্ত ওয়েবসাইট । আমি নিয়মিত লাইক আর ফলোয়ার পেয়ে যাচ্ছি । আর উপরের লিংকে রেফারেল ইউজ করেছি । এর থেকে কিছু পয়েন্ট পেলে সেগুলো ব্যবহার করা যাবে।

এটা নতুন সাইট । তাই ভিজিটর খুব কম । এটা দেখতে পারেন ঃ http://friendrise.com

এ দুটি সাইট অনেকের কাছে শুনেছি কিন্তু ব্যবহার করা হয় নি , নিজ দায়িত্বে ব্যবহার করুন ।

১। http://www.youlikehits.com/
২। http://fansxpress.com/ [ এখন ডাউন আছে]

ধন্যবাদ।
(নেট থেকে)

Sign in to Reply
Replying as Submit