JAVA মোবাইল এ Backup servic পেতে কী করতে হবে (GP Sim ব্যবহার করি)

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 01, 2012 05:31 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2012 09:44 AM
Flag(0)

নোকিয়া পিসি সুইট বেষ্ট। এটা ইনষ্টল করে মোবাইল কানেক্ট দিয়ে ব্যাকআপ এ ক্লিক করলেই ক্লিয়ার। আমি পিসি সুইট সাজেষ্ট করব কারন এর মাধ্যমে অনেক কিছু করা যায়

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 09:02 AM
Flag(0)

আপনি এই কাজটি সহজেই করতে পারবেন এই ছোট্ট একটি সফটওয়্যার এর মাধ্যমে । আর এটি ফ্রী মুক্ত সফটওয়্যার । 

 

আপনি চাইলে এখান থেকে ডাউনলোড করতে পারেন 

sourceforge.net/projects/mobilebackup/

Sign in to Reply
Replying as Submit