২০১১সালে এশিয়ার কোন দেশে ২২বছর পর পার্লামেন্ট অধিবেশন বসে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 01, 2012 02:47 AM 2 Answers
Subscribe

ক)নেপাল খ)মালদ্বীপ গ)আফগানিস্থান ঘ)মায়ানমার
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 15, 2013 07:25 AM
Flag(0)

যে দেশের নাম নিয়েও সমস্যা আছে সেই দেশে … বার্মা বা মায়ানমার বা মিয়ানমার ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 06, 2012 01:02 AM
Flag(0)

ক)নেপাল খ)মালদ্বীপ গ)আফগানিস্থান ঘ)মায়ানমার

Sign in to Reply
Replying as Submit