সবাই নিজ নিজ পরিবারকে সবচেয়ে বেশী ভালবাসে কেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 30, 2012 02:40 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 01, 2012 06:25 AM
Flag(0)

Poribar ekti britter moto! Apni jetai korte chan ba jekhane jete chan sheta britter poridhi, bass & poribar holo britter kendro bindu! Poribar baktir manushik shostir jaiga! Amar mone hoi, ei jonne poribar ke amra valobashi. Thanks! *FM*

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 01, 2012 02:57 AM
Flag(0)

কারন তার পরিবারই সব।মনে করেন আপনার বাড়ী রংপুর।এক আত্তিয়ের বাড়ী দিনাজপুর।আপনি যদি সেখানে কখনও যান তবে দেখবেন ২দিন পরেই খারাফ লাগবে।মনে হবে কতদিন যেন।যখনি বাসায় আসবেন আবার মনে হবে এতদিন কোথায় ছিলাম।ওখানের থেকে এই যায়গা কত সুন্দর!

Sign in to Reply
Replying as Submit