হেল্প (মোবাইল থেকে প্রশ্ন করার সময় কোন বিভাগ সিলেক্ট করতে পারছি না )

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 24, 2012 02:46 AM 2 Answers
Subscribe

মোবাইল থেকে প্রশ্ন করার সময় কোন বিভাগ সিলেক্ট করতে পারছি না । বিভাগ এ কোন বিভাগ show করতেছস না হেল্প করুন ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 11, 2012 09:18 AM
Flag(0)

বাঙ্গালির কমন সমস্যা! উনি অপরা ব্যবহার করেন। আরে ভাই, বি আপ টু ডেট http://bit.ly/pcninxjava থেকে UC BROWSER ব্যবহার করুন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 24, 2012 02:57 PM
Flag(0)

আপনি মোবাইলে কি ব্রাউজার ব্যাবহার করেন ??

Sign in to Reply
Replying as Submit