রবীন্দ্রনাথ ঠাকুরের ‘গীতাঞ্জলি’-এর ইংরেজি অনুবাদ কে করেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 30, 2012 12:04 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 05, 2012 12:54 AM
Flag(0)

এগুল উত্তর নাকি! 1911 তে রবীন্দ্রনাথ ঠাকুরগীতাঞ্জলি” বাংলা ভাষায় লিখেছিলেন, 1913 তে তিনি তাঁর ইংরাজি অনুবাদ করে নোবেল পান। Complete answer. এককথায় সারলে আবার উত্তর হয় নাকি! খালি পয়েন্ট পাবার ধান্দা

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 12:21 PM
Flag(0)

রবীন্দ্রনাথ ঠাকুর himself

Sign in to Reply
Replying as Submit