রাতে ভাল ঘুমাতে পারি না, কি করতে পারি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 23, 2012 05:53 PM 2 Answers
Subscribe

ঘুম নিয়ে খুব কষ্টে আছি
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 24, 2012 02:57 PM
Flag(0)

আপনার ঘুম না হওয়ার পিছে নিশ্চয়ই কিছু অথবা একটি কারন আছে ?? সেটা পরিষ্কার করে বললে ভালো হয় …

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 24, 2012 03:28 AM
Flag(0)

আপনার যদি বেশী বেশী চা বা কপি পানের অভ্যাস থাকে তা হলে মাত্রা কমিয়ে দিন। বিশেষ করে সন্ধার পর মোটেও চা বা কপি পান করবেন না। আশা করি উপকার পাবেন।

Sign in to Reply
Replying as Submit