ফয়’স লেক কোথায় অবস্থিত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 30, 2012 10:19 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 01:15 PM
Flag(0)

ফয়’স লেক একটি কৃত্রিম হ্রদ। চট্টগ্রামের পাহাড়তলী রেল ষ্টেশনের অদূরে খুলশী এলাকার কাছে এটি অবস্হিত। আসাম-বেঙ্গল রেলওয়ে ১৯২৪ সালে এ হ্রদ নির্মিত হয়। বর্তমানে এটির মালিকানা বাংলাদেশ রেলওয়ের। লেকটি বেশ বড় মাপের

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 12:56 PM
Flag(0)

ফয়’স লেক একটি কৃত্রিম হ্রদ। চট্টগ্রামের পাহাড়তলী রেল ষ্টেশনের অদূরে খুলশী এলাকার কাছে এটি অবস্হিত। আসাম-বেঙ্গল রেলওয়ে ১৯২৪ সালে এ হ্রদ নির্মিত হয়। বর্তমানে এটির মালিকানা বাংলাদেশ রেলওয়ের। লেকটি বেশ বড় মাপের (৩৩৬ একর জমির উপর)।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 10:40 AM
Flag(0)

চট্টগ্রামের পাহাড়তলীতে

Sign in to Reply
Replying as Submit