ইউরোপীয় ইউনয়নের চুক্তির আওতায় কোন দুটি দেশ ইউরো চালু করতে বাধ্য নয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 30, 2012 10:12 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 01:29 PM
Flag(0)

ডেনমার্ক এবং ইউকে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 01:27 PM
Flag(0)

ডেনমার্ক ও যুক্তরাজ্য।

Sign in to Reply
Replying as Submit