দেশি প্রতিষ্ঠান থেকে Domain নিতে চাই!! কোনটি ভাল

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 23, 2012 10:35 AM 4 Answers
Subscribe

দেশি প্রতিষ্ঠান থেকে কম খরচে Domain নিতে চাই।দেশি Domain প্রতিষ্ঠান যারা কম খরচে Domain দেই তাদের Web Address টি দয়াকরে আমাকে জানান।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 16, 2012 04:10 PM
Flag(0)

বাংলাদেশি হোস্টিং প্রতিষ্ঠানের মধ্যে আমি হোস্ট মাইট ( www.hostmight.com ) কে থেকে সেবা নিতে বলব । ভাল আপটাইম এবং ভাল সাপুর্টে এদের বিকল্প নেই ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 19, 2012 06:13 PM
Flag(0)

amar mone hoy tutohost theke domain nile valo hobe.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 08, 2012 12:45 AM
Flag(0)

http://www.hostearly.com থেকে কিনতে পারেন। হোস্টিং ও পাবেন খুব সস্তায়, কিন্তু মান হবে খুব ভাল। সেবার মানও খুব ভাল।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 06:50 AM
Flag(0)

BTCL থেকে নিতে পারেন। কি কি করতে হবে নিচের লিংক থেকে দেখে নিন..

www.btcl.gov.bd

Sign in to Reply
Replying as Submit