facebook সমস্যা ! সাহায্য করুন….

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 23, 2012 10:13 AM 2 Answers
Subscribe

Source: http://www.techtunes.com.bd/help-ask/tune-id/139782

আমি আমার আমার একটি facebook accaunt ব্যবহার করতে পারছি না । যদি আমি login করি তাহলে স্কিনে শুধু এই ম্যাসেজটি আসে,

Please complete a security check

Security checks help keep Facebook trustworthy and free of spam.

To verify that you are the owner of this account, please identify the people tagged in the following photos. If you aren't sure about a question, please click "Skip".

এই সিকিউরিটি চেক করতে বলে । start করলে কনো কাজ হয় না । যদি কনো সহযোগী বন্ধুর এটার সম্পকে জানা থাকে বা কেউ যদি এ সমস্যায় আগে পড়ে থাকেন তাহলে Plz হেল্প করুন । ধন্যবাদ ।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 24, 2012 02:54 PM
Flag(0)

আমার এরকম সমস্যা হয়েছিল । কিন্তু, স্টার্ট করলে কাজ হয়েছিল ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 24, 2012 03:35 AM
Flag(0)

Skip করে এগিয়ে যান।

Sign in to Reply
Replying as Submit