আমার hard disk এ physically এবং software গত কোনো সমস্যা আছে কি না আমি বুঝব কিভাবে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 23, 2012 10:09 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 23, 2012 02:53 PM
Flag(0)

Advanced System Care [Pro] এর disk doctor দিয়ে টেস্ট করে দেখতে পারেন

Sign in to Reply
Replying as Submit