দেশের কোথায় প্রথম বাটারফ্লাই হাট গড়ে উঠেছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 30, 2012 09:01 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2014 01:45 PM
Flag(0)

জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে দেশের প্রথম বাটারফ্লাই হাট বা প্রজাপতির হাট হয়। আর দেশের প্রথম প্রজাপতি মেলা চট্টগ্রাম পতেঙ্গায় রয়েছে।

http://www.dailyjanakantha.com/news_view.php?nc=15&dd=2011-12-03&ni=78922

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 11:54 PM
Flag(0)

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 09:31 AM
Flag(0)

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়।

Sign in to Reply
Replying as Submit