মানুষের দুধ দাঁত কয়টি থাকে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 30, 2012 08:55 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 06, 2014 11:39 AM
Flag(0)

মানুষের দুধ দাঁতের সংখ্যা ২০ টি।

প্রতি মাড়িতে ১০ টি করে।

ইন্‌সিসরঃ প্রতি মাড়িতে ৪ টি

ক্যানাইনঃ প্রতি মাড়িতে ২ টি

মোলারঃ প্রতি মাড়িতে ৪ টি

বি.দ্র. বাচ্চাদের দুধ দাঁতের মধ্যে কোন প্রি মোলার থাকে না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 09:35 AM
Flag(0)

দুধ দাঁত থাকে- ২০ টি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 09:20 AM
Flag(0)

মানুষের দুধ দাঁত থাকে- ২০ টি।

Sign in to Reply
Replying as Submit