২০১১ সালে দেশের সাধারণ ৮টি শিক্ষা বোর্ডের অধীনে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষায় পাশের গড় হার কত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 30, 2012 07:47 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 08:09 AM
Flag(0)

পাশের গড় হার- ৭২.৩৬%।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 08:02 AM
Flag(0)

৮টি শিক্ষা বোর্ডের অধীনে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষায় পাশের গড় হার- ৭২.৩৬%।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 07:56 AM
Flag(0)

২০১১ সালে দেশের সাধারণ ৮টি শিক্ষা বোর্ডের অধীনে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষায় পাশের গড় হার- ৭২.৩৬%।

Sign in to Reply
Replying as Submit