মানুষের ২ পা কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 30, 2012 04:34 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 03, 2012 01:01 AM
Flag(0)

মানুষের যদি চার পা হতো তবে কোন হাত থাকত না! ভেবে দেখুন হাত না থাকলে কী হতো! মানুষের দেহের ভারসম্ম রাখার জন্য দুই পা যথেষ্ট। ধন্যবাদ!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 07:12 AM
Flag(0)

ভালোভাবে হাটা-চলাচল সহ অন্যান্য কাজকর্ম করতে পারার জন্য ২ পা।

Sign in to Reply
Replying as Submit