PTC, MLM, etc রেফারাল লিঙ্ক সম্পর্কিত যেকোন প্রশ্ন-উত্তর রিপোর্ট করুন…

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 21, 2012 10:51 PM 4 Answers
Subscribe

no PTC, no MLM

যাবতীয় PTC, BUX, Click to Earn, Paid to Clcik নিয়ে আলোচনা, প্রশ্ন-উত্তর নিষিদ্ধ...

বাংলাদেশ থেকে PTC কে তাড়িয়ে দিতে চাই।

অনুগ্রহ করে ভুল না বুঝে আসল কাজ শিখুন নিজের ক্যারিয়ার বিপদ মুক্ত রাখুন

PTC, MLM, etc রেফারাল লিঙ্ক সম্পর্কিত যেকোন প্রশ্ন-উত্তর রিপোর্ট করুন....

এডমিন

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 14, 2013 01:50 PM
Flag(0)

এই পোস্টটি ডিলেট করার অনুরোধ করছি। @Admin

লিঙ্কঃ- http://bit.ly/WK7BUR

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 28, 2012 02:40 PM
Flag(0)

লাথি for পিটিসি

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 25, 2012 06:12 AM
Flag(0)

আমার পক্ষ থেকেও একটা লাথি মাইরেন পিটিসিকে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 03:52 AM
Flag(0)

অবশ্যই দরকার এদেরকে বিদায় দেয়া ।

Sign in to Reply
Replying as Submit