নকিয়া N70 পিডিএফ রিডার সফটওয়্যার লিংক দরকার

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 30, 2012 12:41 AM 2 Answers
Subscribe

নকিয়া N70 পিডিএফ রিডার সফটওয়্যার লিংক দরকার। নকিয়া N70 ফোনে পিডিএফ ফাইল পড়ার জন্য কোন সফটওয়্যার লিংক কারো কাছে আছে কি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 25, 2012 01:45 AM
Flag(0)

যেগুলো ভেংএ যায় সেগুলো আনসি দিয়ে লেখা । আর যেগুলো দেখা যায় সেগুলো ইউনিকোড দিয়ে লেখা ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 04:54 AM
Flag(0)

go here & choose ur file then dwnload it.

http://gallery.mobile9.com/topic/?ii=231&tp=pdfreader

Sign in to Reply
Replying as Submit