আমার Nokia 5130 সেটের জন্য PDF text book reader দরকার… ডাউনলোড Link চাই…

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 29, 2012 09:04 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 09:58 AM
Flag(0)

আপনি কোন পিডিএফ রিডার ডাউনলোড করতে পারেন তবে এতে আপনার কাজ চলবে না। কেন? ১ এম.বির উপরে কোন পিডি এফ চলবে না। বাংলা চলবেন। এরচেয়ে কিন্তু ভাল একটাপথ আছে। যানতে চান প্রথমে bit.ly/pcninxjava সাইটে যেয়ে UC BROWSER 7.9 ডাউনলোড করুন। যে সাইটে আপনার কাঙ্খিত পিডিএফ আছে সেটায় গিয়ে ডাউনলোডে ক্লিক করুন। দেথবেন একটা পেজ আসবে। preview, save, ofline download preview তে ক্লিক করুন। আপনি বলবেন W.O.W. পেজ সেভ করুন এবং যখন খুশি তখন বইএর মত পড়ুন। আমার সাথে জয়েন করুন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 01:53 PM
Flag(0)

www.mobile9.com e search kore dakhte paren……

Sign in to Reply
Replying as Submit