মানুষ রাগ করে কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 29, 2012 07:53 PM 3 Answers
Subscribe

বিস্তারিত জানাবেন।আমার কোন রাগনেই তো
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 13, 2013 09:38 AM
Flag(0)

রাগ হল অতিসহজ এবং স্বাভাবিক একটি আবেগ, যা হাসি-কান্নার মতোই সত্য। অতি গুরুত্বপূর্ণ কিছু হরমোন রাগ প্রকাশের সঙ্গে জড়িত। রাগের সময় মানুষের মাঝে বেশ কিছু পরিবর্তন লক্ষ্য করা যায়। কিছু শারীরবৃত্তীয় পরিবর্তন দেখা যায়। হৃৎপিণ্ডের গতি ও রক্তচাপ বেড়ে যায়, এড্রিনালিন এবং নরএড্রিনালিন হরমোনের নিঃসরণ বেড়ে যায়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2013 08:48 AM
Flag(0)

মানুষের শরীরে এক প্রকার হরমোন আছে যা মানুষের রাগের জন্য দায়ী

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2013 08:42 AM
Flag(0)

bdn24x7.com/?p=9725

Sign in to Reply
Replying as Submit