চীনের বিখ্যাত “তিয়েন আনমেন” স্কোয়ারে তীব্র ছাত্র বিক্ষোভ অনুষ্ঠিত হয় কত সালে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 29, 2012 04:10 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 09:05 PM
Flag(0)

তিয়েন আনমেন…………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 04:13 PM
Flag(0)

চীনের বিখ্যাত “তিয়েন আনমেন” স্কোয়ারে তীব্র ছাত্র বিক্ষোভ অনুষ্ঠিত হয় ১৯৮৯ সালে।

Sign in to Reply
Replying as Submit