বিমান দুর্ঘটনার কারণ অনুসন্ধানের যন্ত্র ব্ল্যাক-বক্স-এর উদ্ভাবক কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 29, 2012 04:10 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 09:05 PM
Flag(0)

ডেভিড ওয়ারেন……….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 04:18 PM
Flag(0)

-এর উদ্ভাবক ডেভিড ওয়ারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 04:16 PM
Flag(0)

বিমান দুর্ঘটনার কারণ অনুসন্ধানের যন্ত্র ব্ল্যাক-বক্স-এর উদ্ভাবক ডেভিড ওয়ারেন।

Sign in to Reply
Replying as Submit