২০১০ সালে আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউটের কত বছর পূর্তি পালন করা ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 29, 2012 04:10 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 09:06 PM
Flag(0)

৫০ বছর পূর্তি পালন করা হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 04:12 PM
Flag(0)

২০১০ সালে আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউটের ৫০ বছর পূর্তি পালন করা হয়।

Sign in to Reply
Replying as Submit