সৈয়দ মুজতবা আলীর বিখ্যাত গ্রন্থ ‘চাচা কাহিনী’ কত সালে প্রকাশিত হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 29, 2012 03:23 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 02:50 AM
Flag(0)

সৈয়দ মুজতবা আলীর বিখ্যাত গ্রন্থ ‘চাচা কাহিনী’১৯৫৫ সালে প্রকাশিত হয়.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 04:19 PM
Flag(0)

উঃ ১৯৫৫ সালে।

Sign in to Reply
Replying as Submit