গীতাঞ্জলি কাব্যগ্রন্থে মোট কবিতা ও গান আছে কয়টি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 29, 2012 02:21 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 18, 2012 02:13 AM
Flag(0)

বাংলা বইটাতে কবিতা ছিলো ১৫৭টা আর ইংরেজি বইটাতে ছিলো ১০৩টা।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 01:21 PM
Flag(0)

এই গ্রন্থে রবীন্দ্রনাথের ১৫৭টি গান সংকলিত হয়েছে। গানগুলির রচনাকাল ১৯০৮-০৯ সাল।

Sign in to Reply
Replying as Submit