আমি FAR CRY 2 game টা install করতে পারছিনা ৷please সাহায্য করুন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 20, 2012 06:54 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2012 05:17 AM
Flag(0)

কোন প্রশ্ন করার সময় স্পষ্ট করে বিস্তারিত লিখবেন। আপনি কি অপারেটিং সিস্টেম ব্যবহার করেন সেটা জানাবেন এবং কোথায় সমস্যা হচ্ছে সেটা উল্লেখ করে আবার প্রশ্ন করবেন। ধন্যবাদ!yes

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2012 12:51 PM
Flag(0)

আপনি কি কারনে পারছেন না সেটি তো লেখেন নি । আর ইন্সটল করার সময় কোন ইরর মেসেজ দেখায় কিনা সেটাও বলেন নি !

Sign in to Reply
Replying as Submit