2012 সালের HSC Exam এ অকৃতকার্য হয়েছি। আমার registration এর মেয়াদ শেষ। আমার সব পথ বন্ধ। এখন আমি কি করব? দয়া করে বলেন।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 20, 2012 01:12 AM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 23, 2013 05:41 AM
Flag(0)

আপনি কারিগরি বিষয়ে পড়াশোনা করুন। তাহলে ভালো হবে মনে হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 19, 2013 09:32 AM
Flag(0)

আমার এক বন্ধু বললো বোর্ড এ চ্যালেঞ্জ করে কিছু টাকা দিয়ে শুধু এক বিষয়ে নাকি পাশ করা যায়?

আপনার বন্ধুর ধারনা ভুল এবং এ ধরনের মানষিকতা নিয়া ভুলেও বোর্ড ওফিসে যাবেন না, দালাল দ্বারা প্রতারিত হবেন।

মেয়াদ শেষ হলে নতুন করে রেজিষ্ট্রেশন করা ছাড়া পথ নেই।

আপনার জন্য সবচেয়ে ভাল উপায় হল উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে এইচ,এইচ,সি পরিক্ষায় অংশ নেয়া।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2012 02:31 AM
Flag(0)

সবচাইতে ভালো হবে আপনি আপনার কলেজের প্রধান শিক্ষকের কাছে আপনার সমস্যা খুলে বলুন । আমার বিশ্বাস সে আপনাকে কোন না কোন পথ বাতলে দেবেই । হয়তো তার হাতে অসুস্থতার কারন দেখিয়ে লেট রেজিঃ করার ক্ষমতাও থাকতে পারে । এই কারনে আমি বলবো, আপনি প্লিজ প্রথমে আপনার হেড স্যারের সাথে যোগাযোগ করুন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2012 01:46 AM
Flag(0)

কে বলেছে আপনার সব পথ বন্ধ ?

লেখাপড়ার দিকে এগুতে না চাইলে …

বিভিন্ন কাজের প্রশিক্ষন নিয়ে কাজে নেমে পড়তে পারেন

Sign in to Reply
Replying as Submit