মার্কিন যুক্তরাষ্ট্রে সর্বমোট কয়টি অঙ্গরাজ্য বা State রয়েছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 29, 2012 08:32 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 01, 2012 02:31 AM
Flag(0)

বর্তমানে যুক্তরাষ্ট্রে ৫১টি প্রদেশ রয়েছে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 12:03 PM
Flag(0)

মার্কিন যুক্তরাষ্ট্রে সর্বমোট ৫০টি অঙ্গরাজ্য এবং একটি জেলা রয়েছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 08:35 AM
Flag(0)

মার্কিন যুক্তরাষ্ট্রে সর্বমোট অঙ্গরাজ্য বা State রয়েছে- ৫০ টি।

Sign in to Reply
Replying as Submit