ডিম আগে না মুরগি আগে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 19, 2012 04:23 PM 2 Answers
Subscribe

ডিম আগে না মুরগি আগে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2012 02:50 PM
Flag(0)

আসলে অনেক দিন আগের কথা তো .. তাই মনে নাই ..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2012 02:47 AM
Flag(0)

কিছু কিছু প্রশ্ন করার আগে আপনি একটু চিন্তা যদি করেন তবে আশা করি আপনার মাথায় আসা ১০০ প্রশ্নের মাঝে ৭৫ শতাংশ প্রশ্নই গায়েব হয়ে যাবে ! যাই হোক, প্রশ্ন যখন করলেনই তখন আর কি করা …

মুরগী যদি আগে না হত তাহলে ডিম কে পারত ?? আর ডিম যদি আগে এসে থাকে তবে ওই ডিমে তা কে দিয়েছিল ?? যে তা দিয়েছিল সে যদি মুরগী হয়ে থাকে তবে মুরগীই আগে হওয়ার কথা, নয় কি ??

Sign in to Reply
Replying as Submit