মহাখালী ফ্লাইওভারের নির্মাণ কাজের উদ্বোধন করা হয় কোন তারিখে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 29, 2012 02:56 AM 2 Answers
Subscribe

মহাখালী ফ্লাইওভারটি গাড়িচলাচল করার জন্য খুলে দেয়া হয় কোন তারিখে? মহাখালী ফ্লাইওভারের নির্মাণ ব্যয় কত?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 05:42 PM
Flag(0)

মহাখালী ফ্লাইওভারটি গাড়িচলাচল করার জন্য খুলে দেয়া হয়- ৪ নভেম্বর, ২০০৪। মহাখালী ফ্লাইওভারের নির্মাণ ব্যয়- ১১৩ কোটি ৫২ লক্ষ টাকা।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 03:08 AM
Flag(0)

মহাখালী ফ্লাইওভারের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়- ১৯ ডিসেম্বর, ২০০১।

মহাখালী ফ্লাইওভারটি গাড়িচলাচল করার জন্য খুলে দেয়া হয়- ৪ নভেম্বর, ২০০৪।

মহাখালী ফ্লাইওভারের নির্মাণ ব্যয়- ১১৩ কোটি ৫২ লক্ষ টাকা।

Sign in to Reply
Replying as Submit