চাঁদে কোনো জিনিসের ওজন পৃথিবীতে এর ওজনের কত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 29, 2012 12:53 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 01:28 AM
Flag(0)

চাদে কোন জিনিসের ওজন পৃথিবীর ৬ ভাগের ১ ভাগ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 01:11 AM
Flag(0)

চাঁদে কোনো জিনিসের ওজন পৃথিবীতে এর ওজনের ১/৬ ভাগ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 12:58 AM
Flag(0)

চাঁদে কোন জিনিসের ওজন পৃথিবীর ৬ ভাগের ১ ভাগ।

Sign in to Reply
Replying as Submit