বিশ্বের প্রথম ডাক টিকেট চালু হয় কোথায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 29, 2012 12:52 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 09:09 PM
Flag(0)

ব্রিটেনে………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 01:14 AM
Flag(0)

বিশ্বের প্রথম ডাক টিকেট চালু হয় ব্রিটেনে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 01:03 AM
Flag(0)

বিশ্বের প্রথম ডাকটিকেটের নাম “পেনি ব্লাক”। এটি ১৮৪০ সালে ব্রিটেনে সর্বপ্রথম চালু হয়।

Sign in to Reply
Replying as Submit