দেশের টাকায় পদ্মা সেতু তৈরী সম্ভব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 18, 2012 03:27 AM 5 Answers
Subscribe

দেশের টাকায় পদ্মা সেতু তৈরী সম্ভব ?

নাকি টাকা মারার ফন্দি ?

আপনার মতামত জানতে মন চায়...

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 02:00 AM
Flag(0)

আমর মনে হয় সম্ভাব নয়….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 09, 2012 08:07 PM
Flag(0)

Sure.jodi 16 koti bangali chai tobe padma setu obossoy hobe

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2012 05:39 AM
Flag(0)

rumour ভাই এর সাথে একমত! টাকা মেরে দেওয়ার লোকের অভাব নেই এই বাংলাদেশে!!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2012 03:44 AM
Flag(0)

১৯৭১ সালে বাংলাদেশের মানুষ যেহেতু দেশ স্বাধীন করতে পেরেছে আর এ তো পদ্মা সেতু কিছুই না। তবে আমার মতে দেশীয় আর্থায়নে যদি পদ্মা সেতু করতে হয় তাহলে দেশর সর্ব স্থরের মানুষকে তাদের আন্তরিকতার পরিচয় দিতে হবে। সেই সাথে দেশের সরকারকে তাদের মন মনুশিকতার পরিবর্তন করে এক এক জন বঙ্গবন্ধু ও জীয়া হতে হবে। সেই সাথে পদ্মা সেতুর আর্থায়ন জনীত সকল হিসাব জনগনের সামনে পেশ করতে হবে এবং পূণ জবাব দীহিতার ববস্থা করতে হবে। তাহলেই আমাদের স্বপনের পদ্মা সেতু তৈরি করা সম্ভব।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2012 04:56 AM
Flag(0)

আমি খুবই সাধারন একজন নাগরিক !! রাজনীতিতে আমার ভূমিকা শুধুমাত্রই একজন “আম-জনতা” !! তাও মাঝে মাঝে মনে হয় যে একটু আধটু যদি কারও সাথে একটু দেশটাকে নিয়ে আলাপ করতে পারতাম !! দেশ স্বাধীন করার পেছনেতো কোন অবদান রাখতে পারিনাই, তাই যদি আলোচোনা করে একটু নিজেকে শান্তি দেয়া যেত ! আমি আপনার প্রশ্নের খুবই সংক্ষিপ্ত উত্তর দিতে চাই !!

আমার মতে, হয়তো দেশের টাকাতে আমরা পদ্মা সেতু নির্মান করতে পারবো । কিন্তু ভাই, আমাদের দেশের দায়িত্বপালনকারীদের আমি বিশ্বাস করিনা । তাঁরা মেরে দিলেও দিতে পারে । এবং এটাই করবে বলে আমার বিশ্বাস ।

Sign in to Reply
Replying as Submit