customize xp banabo ki kora

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 17, 2012 02:31 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 16, 2012 05:23 AM
Flag(0)

windows xp কাস্টমাইস করার জন্য nLite ব্যবহার করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2012 03:12 AM
Flag(0)

আপনার প্রশ্নটি ভালো করে করুন । এরকম শর্টকাটে প্রশ্ন করার চাইতে না করাই ভালো নয় কি ? কাস্টোমাইজ এক্সপি বানাবেন বলতে আপনি কি বুঝাতে চাচ্ছেন ?? আপনি কি অপারেটিং সিস্টেম এডিট করতে চাইছেন ?? না অন্য কিছু ??

Sign in to Reply
Replying as Submit