ঢাকায় প্রথম বৈদ্যুতিক বাতি জলে কবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 28, 2012 03:04 PM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 04:20 PM
Flag(0)

৭ ডিসেম্বর ১৯০১ সালে……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 02, 2012 02:25 AM
Flag(0)

১৯০১ সালের ৭ ডিসেম্বর বাংলার দায়িত্বপ্রাপ্ত লেফেটন্যান্ট গভর্নর বোল্টন সাহেব আহছান মঞ্জিলে এক সুইচ টিপে ঢাকা শহর বিদ্যুতায়ন শুরু করেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 03:43 PM
Flag(0)

আহসান মঞ্জিলে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 03:39 PM
Flag(0)

৭ ডিসেম্বর ১৯০১ সালে আহসান মঞ্জিলে।

Sign in to Reply
Replying as Submit