পৃথিবীর সবচেয়ে ক্ষুদ্রতম ও কম ওজনের মুদ্রা কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 28, 2012 01:26 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 03:45 PM
Flag(0)

জাওয়া … মাত্র ০.০০২ গ্রাম

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 01:27 PM
Flag(0)

পৃথিবীর সবচেয়ে ক্ষুদ্রতম ও কম ওজনের মুদ্রাটি হলো ‘জাওয়া’, রুপা দিয়ে তৈরি এই মুদ্রাটি ১৭৪০ সালে নেপালে প্রচলন করা হয়। এর ওজন ছিল মাত্র ০.০০২ গ্রাম।

Sign in to Reply
Replying as Submit