Amar nokia 5130 xpress music mobile ar phone mamory akdom komay gasay knito amar phone mamory ta kicco nai.

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 17, 2012 04:20 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 07, 2012 11:03 AM
Flag(0)

না আমি জানি কি করতে হবে। আর, আগে কারনটা বলে নিই। কিছু কিছু নোকিয়া জাভা মোবাইল হল foram এর মত। মানে আপনি যদি কোন কিছু লেখেন আর রক্ষা নাই ডিলিট করতে পারবেন না। তেমনি যদি আপনি ৩০০ কেবি র উপরে কোন থিম অ্যাপ্লাই করেন তবে তার একটা ট্রেইল থেকে যায়। যা ডিলিট হয় না। থিম যত বড় হবে তত বেশী যায়গা হারিয়ে যাবে। পারলে ট্রাই করে দেখেন। আর হ্যা। মূল প্রসঙ্গে যাই। ডাটা ক্যাবল দিয়ে খুব সোজা। আর ব্লুটুথ দিয়েও করতে পারবেন। আগে আমি এই পোষ্টটা কপি করে আমার সাইটে দিয়েছিলাম যথন নাবালক ছিলাম। পরে বুঝমান হওয়ার পর ডিলিট করে দিয়েছি, কারন এতে সাইটের কোয়ালিটি কমে যায়। তাই এই লিঙ্কে দেখুন। ১০০% সমাধান পাবেন http://www.toptrix.net/2011/10/how-to-solve-memory-low-error-problem.html

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 17, 2012 08:00 AM
Flag(0)

আপনাকে দুটি উপায়ের কথা বলছি । আশা করি, প্রথমটিতেই কাজ হয়ে যাবে । 

১। এই ধাপটি একটি সাধারন এবং নিরাপদ ধাপ । আপনি এই ধাপ অনুসরন করুনঃ Menu>Settings>Rest. fact. settings এবং পাসওয়ার্ড দিন । এটা আপনার ফোন মেমরি ফরম্যাট করবে । আপনি যদি পাসওয়ার্ড না পরিবর্তন করে থাকেন তবে আপনার পাসওয়ার্ড হবে ১২৩৪৫ । আপনি *#7780# নং ডায়েল করেও কাজটি করতে পারেন ।

২। এই ধাপটি নিরাপদ নয় । সামান্য ভূলও আপনার ফোনকে ডেড করে দিতে পারে । তবে মনযোগ দিয়ে করলে সমস্যা হবেনা । এই ঠিকানায় ভিজিট করে নির্দেশনা মত কাজ করুন । ঠিকানাটিতে সেট ফ্ল্যাস করার পদ্ধতি বর্ননা করা আছে ।

Sign in to Reply
Replying as Submit