বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ তেল সরবরাহকারী নৌপথ কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 28, 2012 10:47 AM 5 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 07:39 PM
Flag(0)

হরমুজ প্রণালী……….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 08:21 AM
Flag(0)

অবশ্যই হরমুজ প্রনালি কারন এর মধ্য দিয়ে ১/৩ অংশ তেল সরবরাহ হয় । যা ইরানের কাছাকাছি অবস্থিত ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 08:20 AM
Flag(0)

অবশ্যই হরমুজ প্রনালি কারন এর মধ্য দিয়ে ১/৩ অংশ তেল সরবরাহ হয় । যা ইরানের কাছাকাছি অবস্থিত ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 12:07 PM
Flag(0)

হরমুজ প্রণালী।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 11:32 AM
Flag(0)

বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ তেল সরবরাহকারী নৌপথ- হরমুজ প্রণালী।

Sign in to Reply
Replying as Submit