ফিলিস্তীনের মাতৃভূমিতে কখন ইসরায়েল রাষ্ট্র প্রতিষ্ঠিত হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 28, 2012 10:39 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 09:13 PM
Flag(0)

১৯৪৮ সালে…………..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 10:41 AM
Flag(0)

ফিলিস্তীনের মাতৃভূমিতে ১৯৪৮ সালে ইসরায়েল রাষ্ট্র প্রতিষ্ঠিত হয়।

Sign in to Reply
Replying as Submit