ছেলেরা বিয়ের পর মা-বাবাকে ভুলে যায় কেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 18, 2014 12:08 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 23, 2014 08:10 AM
Flag(0)
এটা মুলত মনুষত্যের উপর নির্ভর করে।শিক্ষা কম বেশি আমরা সবাই অর্জন করি কিন্তু আমরা কয়জন ই বা সুশিক্ষিত আর বিবেকবান হতে পারি বলুন।image
কিছু সন্তান আছে যারা মা বাবার ত্যাগের কথা ভুলে যায় ।আর এক সময় মা- বাবাকে বোঝা আর অসয্য মনে করে ।আর  আমাদের মা-বাবার যে বয়সে আরামে সন্তান ও নাতি নাতনি নিয়ে থাকার কথা ,সে বয়সে আমাদের মা-বাবাকে থাকতে হয় বৃদ্ধাশ্রমে।এমন অনেক প্রমান আমরা আমাদের সমাজে অহরহ দেখতে পাই ।আমি মানছি মা-বাবার বয়স হলে তারা একটু বদলে যায় যা আমরা অনেকেই মেনে নিতে পারি না।সন্তানদের ভুলে যাওয়া উচিত নয় তারা যখন অবুঝ ছিল তখন তার কত ভুলই মা বাবা মাফ করে দিতেন।আমাদের মনে রাখা উচিত আজ যিনি সন্তান, তিনিই আগামী দিনের পিতা কিংবা মা। আমরা আমাদের মা বাবার সাথে যেমন আচরন করব আমাদের সন্তানও আমাদের সাথে একই আচরন করবে।আল্লাহ আমাদের সকলকে বুঝার তৌফিক দিক।

কারও খারাপ লেগে থাকলে থাকলে মাফ করবেন। ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 18, 2014 02:58 PM
Flag(0)

আমি দেখি নাই কাউকে ভুলে যেতে। কিন্তু মান-অভিমান জগরা-যাটি কম আর বেশি সব পরিবারেই হয়ে থাকে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 18, 2014 01:52 PM
Flag(0)

বাবা-মা যদি বন্ধুর মত থাকে, তাহলে ছেলেরা বিয়ের পর বাবা-মাকে ভোলে না! কারণ, বন্ধুকে মানুষ ভুলতে চায় না! বাবা-মা যদি অধিকাংশ ব্যাপারে মুরুব্বি আচরণ করে থাকে, তাহলে ছেলেরা বাবা-মাকে ভুলে যায়! মুরুব্বি টাইপের আচরণ করলে, ছেলেরা তাদের কাছে কিছু শেয়ার করে না!

Sign in to Reply
Replying as Submit