ফেয়ার ফ্যাক্স’ কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 28, 2012 06:04 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 09:42 PM
Flag(0)

ইউএসএর একটি গোয়েন্দা সংস্থা…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 08, 2013 05:37 PM
Flag(0)

ফেয়ারফ্যাক্স (Fairfax) হচ্ছে যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্য ভার্জিনিয়ার একটি জেলা ও জেলা শহরের নাম।


সূত্রঃ উইকিপিডিয়া

১ বার সম্ভবত যুক্তরাষ্ট্রের সামরিক গোয়েন্দা সংস্থাতে ( D.A.I ) এই এলাকায় চাকরির জন্য বিজ্ঞাপন দেয়া হয়েছিলো ।


সূত্রঃ এখানে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 06:22 AM
Flag(0)

ফেয়ার ফ্যাক্স ইউএসএর একটি গোয়েন্দা সংস্থার নাম।

Sign in to Reply
Replying as Submit