আমি মেরিনে পড়তে আগ্রহী। মেরিন সম্পর্কে বিস্তারিত জানতে চাই।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 28, 2012 05:38 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 02, 2014 03:48 AM
Flag(0)

http://exbma.org/media/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 21, 2012 08:23 AM
Flag(0)

যোগাযোগের ঠিকানা : শাহ্ মেরিন অ্যান্ড বিজনেস ইনস্টিটিউট, ১-২ আদর্শ ছায়ানীড় হাউজিং সোসাইটি, উত্তর আদাবর রিং রোড, শ্যামলী, ঢাকা। ফোন : ০১৯২৬-৬৯৮৫৫৬, ৮১৫১০২৭।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 12:36 PM
Flag(0)

মেরিন টেকনোলজিতে ডিপ্লোমা এবং বিএসসি করা যায়। আপনি কোনটি করতে চান জানান আগে।

Sign in to Reply
Replying as Submit